ঝিনাইদহের ৩ মাদক ব্যবসায়ীর ভ্রাম্যমাণ আদালতে কারাদণ্ড

 

ঝিনাইদহ প্রতিনিধি: ঝিনাইদহে ৩ মাদক ব্যবসায়ীকে বিভিন্ন মেয়াদে কারাদণ্ড দিয়েছেন ভ্রাম্যমাণ আদালত। গতকাল বৃহস্পতিবার সকালে সদর উপজেলার এসিল্যান্ড নির্বাহী ম্যাজিস্ট্রেট উসমান গণি এদণ্ড প্রদাণ করেন।

দণ্ডিতরা হলো- সাগান্না ইউনিয়নের বাদপুকুরিয়া গ্রামের নাহার উদ্দিনের ছেলে আজিজুল মিয়া (২৮), কুমড়াবাড়িয়া ইউনিয়নের লেবুতলা গ্রামের আনজের মণ্ডলের ছেলে আনিছ মণ্ডল (২৫) ও হলিধানী ইউনিয়নের শালিয়া গ্রামের আব্দুস সোবাহানের ছেলে ইদ্রিস আলী।

আদালতসূত্রে জানা যায়, ঝিনাইদহ জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদফতর গোপন সংবাদে জানতে পারে সদর উপজেলা সাগান্না, কুমড়াবাড়িয়া ও হলিধানী ইউনিয়নের বিভিন্ন স্থানে মাদক ব্যবসায়ীরা দীর্ঘদিন মাদক কেনা-বেচা করে আসছে। এমন সংবাদের ভিত্তিতে বৃহস্পতিবার সকালে এসিল্যান্ড নির্বাহী ম্যাজিস্ট্রেট উসমান গণি’র নেতৃত্বে একটি ভ্রাম্যমাণ আদালত ওই ৩ ইউনিয়নে অভিযান চালান। সেসময় আজিজুল মিয়া, আনিস মণ্ডল ও আলীকে হাতেনাতে আটক করা হয়। উদ্ধার করা হয় মাদক ও মাদক সেবনের উপকরণ। পরে ভ্রাম্যমাণ আদালত বসিয়ে আজিজুল মিয়াকে ৮ মাস, আনিস মণ্ডলকে ১ বছর ও ইদ্রিস আলীকে ৬ মাসের বিনাশ্রম কারাদণ্ড প্রদাণ করা হয়। ভ্রাম্যমাণ আদালতে জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদফতরের পরিদর্শক রাসেল আলী, এএসআই জিএম হাফিজুর রহমান সঙ্গীয় ফোর্স নিয়ে উপস্থিত ছিলেন।