আলমডাঙ্গার পাঁচকমলাপুরে পরস্ত্রীর ঘরে ঢুকে যুবক বেকায়দায় : দুজনকে বেঁধে রেখে সালিস বৈঠক

 

মুন্সিগঞ্জ প্রতিনিধি: আলমডাঙ্গার পাঁচকমলাপুর গ্রামে দিনদুপুরে পরস্ত্রীর ঘরে ঢুকে অনৈতিক কাজে লিপ্ত থাকার সময় প্রতিবেশীদের হাতে যুবক আটক হয়েছে। তাদের ঘরের মধ্যে বেঁধে রেখে গ্রামে সালিস বৈঠক করেছেন গ্রাম্য মাতবররা।

গ্রামসূত্রে জানা গেছে, গতকাল বুধবার সকাল ৯টার দিকে আলমডাঙ্গার খাদিমপুর ইউনিয়নের পাঁচকমলাপুর গ্রামের শেখপাড়ার আবু শেখের ছেলে নাসির (২৭) একই গ্রামের জুড়োনের স্ত্রী ৩ সন্তানের ঘরে ঢোকে। এ সময় তিন সন্তানের জননী বলেন, দেবর আজিজুলের ছেলে তোফাজ্জেল ও টোকন তাদের ঘরের দরজা আটকে রেখে প্রতিবেশীদের খবর দেয়। খবর পেয়ে গ্রামের উৎসুক জনতা বাড়িতে ভিড় জমায়। এ ব্যাপারে অভিযুক্ত মহিলা জানায়, আমি বাড়িতে কাজ করছিলাম আর নাসির ঘরে বারান্দায় বসে ছিলো। পূর্ব শত্রুতার জের ধরে দেবর তোফাজ্জেল ও টোকন জোরপূবর্ক ঘরের মধ্যে ধরে নিয়ে আটকে রাখে।

তোফাজ্জেল ও টোকন জানায়, আকলিমা ও নাসিরের সাথে দীর্ঘদিনের প্রেমসম্পর্ক। তাদের প্রেমালাপ কৌশলে মোবাইলফোনে রেকর্ডিং করা আছে। তাদের আপত্তিকর অবস্থায় ঘরের মধ্যে আটক করা হয়। পরে গ্রামের মাতবর ও পাঁচকমলাপুর ফাঁড়ি পুলিশের উপস্থিতিতে তাদেরকে ছেড়ে দেয়া হয়। গ্রামবাসী জানায়, মহিলার বিরুদ্ধে এ অভিযোগ নতুন নয়। এর আগেও ৪ বার আপত্তিকর অবস্থায় ধরা খেয়ে পার পেয়ে গেছে।

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *