আলমডাঙ্গার নাগদাহ গ্রামের কৃষক শহিদ হত্যামামলার ২০ দিন পার : কোনো আসামিকেই গ্রেফতার করেনি পুলিশ

স্টাফ রিপোর্টার: দীর্ঘ ২০ দিন অতিবাহিত হলেও আলমডাঙ্গা নাগদাহ গ্রামের দরিদ্র কৃষক শহীদ হত্যামামলার কোনো আসামিকে গ্রেফতার করতে পারেনি পুলিশ। অভিযোগ উঠেছে, আসামি পক্ষের কাছ থেকে বাড়তি সুবিধা নেয়ার কারণেই পুলিশ তাদের গ্রেফতার করছে না। এদিকে একের পর এক আসামিরা মীমাংসার জন্য বাদী পক্ষকে চাপ দিচ্ছে বলে মামলার বাদীপক্ষের অভিযোগ।

গত ৪ ফেব্রুয়ারি সন্ধ্যারাতে জমিজমা সংক্রান্ত ঘটনার জের ধরে চুয়াডাঙ্গা আলমডাঙ্গা উপজেলার নাগদাহ গ্রামের মৃত আলতাফ মণ্ডলের ছেলে শহীদকে সালিসসভায় পিটিয়ে হত্যা করা হয়। অভিযোগকারীরা জানায়, গ্রাম্য মাতবর মোজাম্মেল, ছোট বুড়ো, টেংরা, আসাদ, মধু, দুধু, আতিয়ার, রসুল, খাইরুল, নজরা, জহুরুলসহ অনেকেই তাকে পেটায়।

হত্যাকারীদের গ্রেফতার ও বিচারের দাবিতে গ্রামবাসীরা মানববন্ধন করে নিহত শহীদের বাড়ির সামনে। তারপর কয়েকদিন পুলিশ নড়েচড়ে বসলেও আর কোনো সক্রিয় ভূমিকা দেখা যায়নি। পুলিশ আসামিপক্ষের কাছ থেকে মীমাংসার কথা বলে মামলার তদন্তকারী কর্মকর্তা ৩০ হাজার টাকা নিয়েছে বলে অভিযোগ উঠেছে। আর বাকি ২০ হাজার টাকা মীমাংসার পরে নেবে বলেও জানা যায়। আর এ কারণেই পুলিশ আসামিদের গ্রেফতার করছে না।

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *