আলমডাঙ্গার তিয়রবিলা মাধ্যমিক বিদ্যালয়ের কম্পিউটার ল্যাবে চুরি

 

আলমডাঙ্গা ব্যুরো: আলমডাঙ্গার তিয়রবিলা মাধ্যমিক বিদ্যালয়ের কম্পিউটার ল্যাবে দুঃসাহসিক চুরি হয়েছে। চোরচক্র ল্যাব বিল্ডিঙের জানালা ভেঙে ৮টি কম্পিউটার ও তার যন্ত্রাংশ এবং দুটি প্রজেক্টর চুরি করে নিয়ে গেছে। সকালে পার্শ্ববর্তী গ্রামের একটি পুকুর থেকে ১টি প্রজেক্টরসহ কম্পিউটারের বেশ কিছু যন্ত্রাংশ উদ্ধার করেছে পুলিশ। চুরির রাতে নৈশপ্রহরী বিদ্যালয়ে উপস্থিত ছিলেন না বলে অভিযোগ উঠেছে।

জানা গেছে, আলমডাঙ্গা উপজেলার তিয়রবিলা মাধ্যমিক বিদ্যালয়ের কম্পিউটার ল্যাবে গত ১ জুন রাতে চুরি হয়। সকালে নৈশপ্রহরী মতিয়ার রহমান এ চুরির সংবাদ প্রধান শিক্ষককে জানান। সংবাদ পেয়ে বিদ্যালয়ের সভাপতি ইউপি চেয়ারম্যান মোস্তাফিজুর রহমান রুন্নুকে সাথে নিয়ে প্রধান শিক্ষক শহিদুল ইসলাম বিদ্যালয় পরিদর্শন করেন। পরে রায়সা গ্রামের হুদা মাস্টারের পুকুর থেকে পুলিশ ১টি প্রজেক্টরসহ কম্পিউটারের আনুসঙ্গিক বেশ কিছু যন্ত্রাংশ উদ্ধার করে।

এদিকে অভিযোগ উঠেছে বিদ্যালয়ের নৈশপ্রহরী মতিয়ার রহমান রাতে বিদ্যালয়ে অবস্থান করেন না। সন্ধ্যার পর কিছু সময় অবস্থানের পর বাড়িতে চলে যান। এ ব্যাপারে বিদ্যালয়ের প্রধান শিক্ষক আলমডাঙ্গা থানায় লিখিত অভিযোগ করেছেন।

 

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *