আলমডাঙ্গার ছোটপুটিমারী গ্রামের বৃদ্ধ মোছার উদ্দিন হত্যা মামলার আসামিদের খুঁজছে পুলিশ

আলমডাঙ্গার ছোটপুটিমারী গ্রামের বৃদ্ধ মোছার উদ্দিন হত্যা মামলার আসামিদের খুঁজছে পুলিশ

স্টাফ রির্পোটার: আলমডাঙ্গার ছোটপুটিমারী গ্রামের সন্ত্রাসীদের ছোড়া বোমার আঘাতে নিহত মোছার উদ্দিন হত্যা মামলার আসামি গরচাপড়া গ্রামে শিলনকে গ্রেফতার করেছে পুলিশ। গত মঙ্গলবার মুন্সিগঞ্জ বাজার থেকে আলমডাঙ্গা থানা পুলিশ তাকে গ্রেফতার করে। মঙ্গলবারই তাকে আদালতে সোপর্দ করা হয়েছে।

জানা গেছে, গতপরশু বেলা ১টার দিকে আলমডাঙ্গার জেহালা ইউনিয়নের গড়চাপড়া গ্রামের মৃত ইসলাম উদ্দিনের ছেলে জেহালা ইউনিয়ন যুবলীগের সাধারণ সম্পাদক শিলনকে (৩৪) আলমডাঙ্গা থানা পুলিশের সেকেন্ড অফিসার এসআই মোস্তাফিজুর রহমান সঙ্গীয় ফোর্স নিয়ে মুন্সিগঞ্জ বাজার থেকে গ্রেফতার করেন। পুলিশ জানায়, সে ছোটপুটিমারী গ্রামের মোছার উদ্দিন হত্যা মামলার অন্যতম আসামি। তাকে চুয়াডাঙ্গা আদালতে সোপর্দ করা হয়েছে।

মামলাসূত্রে জানা গেছে, ২০১৪ সালের ১০ নভেম্বর সোমবার রাত সোয়া ১টার দিকে আলমডাঙ্গার ছোটপুটিমারী গ্রামের মৃত আদম আলীর ছেলে মুছার উদ্দিনের (৬৫) বাড়িতে এক দল সন্ত্রাসী অস্ত্রসস্ত্র নিয়ে বাড়ি গেট ঝাকাতে থাকে। এ সময় মোছার উদ্দিন গেটের কাছে এলে তাকে লক্ষ্য করে সন্ত্রাসীরা বোমা ছোড়ে। বোমার আঘাতে ঘটনাস্থলে লুটিয়ে পড়েন তিনি। রাতেই প্রতিবেশীদের সহযোগিতায় পরিবারের লোকজন প্রথমে মুন্সিগঞ্জ একটি  নার্সিং হোমে নেয়। পরে চুয়াডাঙ্গা সদর হাসপাতালে ভর্তি করে। তাকে ঢাকা রেফার করা হলে রাত ৩টার দিকে তিনি মারা যান।

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *