আনুষ্ঠানিকভাবে বিদায় নিলেন আলমডাঙ্গা উপজেলা মুক্তিযোদ্ধা সংসদের কমান্ডার সফিউর রহমান জোয়ার্দ্দার সুলতান

 

আলমডাঙ্গা ব্যুরো: আলমডাঙ্গা উপজেলা মুক্তিযোদ্ধা সংসদ কমান্ডের কমান্ডার সফিউর রহমান জোয়ার্দ্দার সুলতান আনুষ্ঠানিকভাবে মুক্তিযোদ্ধাদের নিকট থেকে বিদায় নিলেন। গতকাল রোববার উপজেলার বিভিন্ন ইউনিয়নের মুক্তিযোদ্ধাদের এক মতবিনিময় অনুষ্ঠানে তিনি সকলকে বিদায় সম্ভাষণ জানান।

গতকাল আলমডাঙ্গা উপজেলা মুক্তিযোদ্ধা সংসদ ভবনের তৃতীয় তলায় অনুষ্ঠিত মুক্তিযোদ্ধাদের এ মতবিনিময়সভায় মুক্তিযুদ্ধের সংগঠক ডাক্তার শাহাব উদ্দীন সাবুর সভাপতিত্বে প্রধান অতিথি ছিলেন কমান্ডার সফিউর রহমান জোয়ার্দ্দার সুলতান। বিশেষ অতিথি ছিলেন বীরপ্রতীক মুক্তিযোদ্ধা সাইদুর রহমান ও ডেপুটি কমান্ডার অহিম উদ্দীন। অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন মুক্তিযোদ্ধা মুনসুর আলী, আজিজুল হক, আতিয়ার রহমান, আমিনুল হক, মান্নাফ আলী প্রমুখ।

এ সময় কমান্ডার সফিউর রহমান জোয়ার্দার সুলতান বলেন, ভবিষ্যতেও তিনি মুক্তিযোদ্ধাদের বিপদে-আপদে স্বজনের মতো পাশে থাকবেন। তিনি দায়িত্ব পালনকালে অজান্তে কোনো অন্যায় করে থাকলে তার জন্য সকলের নিকট ক্ষমা চেয়ে নেন।

উল্লেখ্য, নির্বাচনে বিজয়ী হয়ে ২০১৪ সালের ৪ জুন সফিউর রহমান জোয়ার্দ্দার সুলতান আলমডাঙ্গা উপজেলা মুক্তিযোদ্ধা সংসদ কমান্ডের কমান্ডার হিসেবে দায়িত্বভার গ্রহণ করেন। গত ১৯ জুলাই তার মেয়াদকাল শেষ হয়েছে।

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *