আনছারবাড়িয়া রেলওয়ে স্টেশনের সামনে অজ্ঞাত মধ্য বয়সী নারী হত্যাকারী সন্দেহে ৩ জন আটক

 

আন্দুলবাড়িয়া প্রতিনিধি: জীবননগরের আনছারবাড়িয়া রেলওয়ে স্টেশনের সামনে অজ্ঞাত মধ্য বয়সী নারী হত্যাকারী সন্দেহে ৩ জনকে আটক করেছে পুলিশ। গত মঙ্গলবার দিনগত রাতে জীবননগর থানা পুলিশ অভিযান চালিয়ে আন্দুলবাড়িয়া স্টেশনপাড়া থেকে তাদের আটক করে। গতকাল ৭ দিনের রিমান্ডের আবেদন জানিয়ে আটককৃতদের আদালতে সোর্পদ করে পুলিশ। বিজ্ঞ বিচারক আটককৃতদের রিমান্ড শুনানির দিন ধার্য করে জেলহাজতে প্রেরণের নির্দেশ দেন।

থানাসূত্রে জানা গেছে, মামলার তদন্তকারী কর্মকর্তা জীবননগর থানার এসআই আকরাম হোসেন সঙ্গীয় ফোর্সসহ গত মঙ্গলবার দিনগত রাতে অভিয়ান চালিয়ে আন্দুলবাড়িয়া স্টেশনপাড়ার মৃত হুজুর আলীর ছেলে আত্তাপ আলী বুড়ো (৪৭), আব্দার রহমান কিনের ছেলে লাল্টু (৩৭) ও বিশারত আলীর ছেলে মহাসীন আলীকে (৪৩) আটক করেন। গতকাল বুধবার আটককৃতদের প্রাথমিক জিজ্ঞাসাবাদ শেষে ৭ দিনের রিমান্ডের আবেদন জানিয়ে আদালতে সোর্পদ করে পুলিশ। বিজ্ঞ বিচারক আটককৃতদের রিমান্ড আবেদন দিন ধার্য শেষে আটককৃতদের জেলহাজতে প্রেরণ করার নির্দেশ দেন। মামলার তদন্তকারী কর্মকর্তা জীবননগর থানার এসআই আকরাম হোসেন জানান, আটককৃতদের নিকট কিছু তথ্য পাওয়া গেছে, যা সুষ্ঠু তদন্তের স্বার্থে এখনই কিছু বলা সম্ভব হচ্ছে না।

প্রসঙ্গত, গত ১৩ ফেব্রুয়ারি দিনগত রাতে আনছারবাড়িয়া স্টেশনের সামনে এক অজ্ঞাত নারীকে অজ্ঞাত দুর্বৃত্তরা শ্বাসরোধ করে হত্যা করে লাশ ফেলে রেখে সটকে পড়ে। পরদিন জীবননগর থানা পুলিশ ওই নারী লাশ উদ্ধার করে চুয়াডাঙ্গা মর্গে প্রেরণ করা হয়।

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *