আদালতের বেঞ্চ সহকারী মাসুম দু দিনের রিমান্ড শেষে জেলহাজতে

মেহেরপুর বড়বাজার থেকে মোটরসাইকেল চুরি মামলায়

 

মেহেরপুর অফিস: দু দিন রিমান্ড শেষে মেহেরপুর বড়বাজার থেকে মোটরসাইকেলসহ চুরি মামলার আসামি নাজমুস শাহাদত মাসুমকে গতকাল শনিবার আদালতের মাধ্যমে জেলহাজতে পাঠানো হয়েছে। রিমান্ডে তিনি বেশ কিছু তথ্য দিয়েছেন বলে পুলিশ জানিয়েছে।

পুলিশ জানায়, গত বুধবার বেলা আড়াইটার দিকে মেহেরপুর শহরের বড়বাজারের আগরওয়ালা বস্ত্রালয়ের সামনে থেকে মাসুম একটি মোটরসাইকেল চুরি করে। চুয়াডাঙ্গা জেলার দামুড়হুদা উপজেলার কুতুবপুর গ্রামের হিসাব আলী মণ্ডলের ছেলে কামরুজ্জামান লাল্টু এ ঘটনা পুলিশকে জানালে এসআই গাজী ইকবালের নেতৃত্বে পুলিশ মোটরসাইকেল উদ্ধারে নামে। পুলিশ ওই দিন বিকেলে মেহেরপুর আদালতপাড়া থেকে মোটরসাইকেলসহ নাজমুস শাহাদত মাসুমকে আটক করে থানায় নেয়। এ ব্যাপারে মেহেরপুর সদর থানায় একটি মামলা হয়। গত বৃহস্পতিবার মামলার তদন্তকারী কর্মকর্তা এসআই খান আলী আকবর তাকে আদালতে সোপর্দ করে সাত দিনের রিমান্ড আবেদন জানান। বিজ্ঞ আদালত দু দিনের রিমান্ড আবেদন মঞ্জুর করলে পুলিশ তাকে রিমান্ডে নেয়।

উল্লেখ্য, আটক মাসুম মেহেরপুর সিনিয়র জুড়িসিয়াল ম্যাজিস্ট্রেট আদালতের বেঞ্চ সহকারী। তিনি ইতঃপূর্বে সিনিয়র জুড়িসিয়াল ম্যাজিস্ট্রেট বৈজয়ন্ত বিশ্বাসের সিল ও স্বাক্ষর জাল করে মেহেরপুর রূপালী ব্যাংক শাখা থেকে ঋণ উত্তোলন করেন। ওই ঘটনায় তার বিরুদ্ধে একটি মামলা হয়।