আগামি সংসদ নির্বাচনের জন্য আওয়ামী লীগের দলীয় প্রার্থী বাছাই শুরু হচ্ছে

 

স্টাফ রিপোর্টার ঃ বুধবার থেকে দশম জাতীয় সংসদ নির্বাচনে আওয়ামী লীগের দলীয় প্রার্থী মনোনয়নের জন্য মতবিনিময় শুরু হচ্ছে। আওয়ামী লীগ সভাপতি প্রধান মন্ত্রী শেষ হাসিনা সরকারী বাসভবনে মনোনয়ন প্রতাশীসহ বিভিন্ন কমিটির সভাপতি সম্পাদকদের সাথে পর্যায়ক্রমে এ মতবিনিময় করবেন। আওয়ামী লীগের উপ-দফতর সম্পাদক মৃণাল কান্তি দাস এ তথ্য নিশ্চিত করেছেন।

তিনি জানিয়েছেন, আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনা দশম জাতীয় সংসদ নির্বাচনে দলীয় প্রার্থী মনোনয়নের জন্য দলের বিভিন্ন জেলা, উপজেলা, থানা, মহানগর ও ১ম শ্রেণীর পৌর আওয়ামী লীগের সভাপতি ও সাধারণ সম্পাদকদের সাথে পর্যায়ক্রমে মতবিনিময় সভা করবেন।

এ কর্মসূচির অংশ হিসেবে ৪ সেপ্টেম্বর বুধবার বিকাল ৩টায় গণভবনে প্রথম পর্যায়ে দিনাজপুর, জামালপুর, রাজবাড়ী, মানিকগঞ্জ, লালমনিরহাট, গাজীপুর, ভোলা জেলা ও জেলাধীন থানা, উপজেলা, ১ম শ্রেণীর পৌর আওয়ামী লীগ নেতাদের ডাকা হয়েছে। তাদের সাথে আলোচনা করে এবং তৃণমূলে কার কেমন অবস্থান তা যাচাই করে দলীয় প্রার্থী ঠিক করে জাতীয় সংসদ নির্বাচনে দলীয় প্রার্থী হিসেবে কাজ করার নির্দেশ দেবেন শেখ হাসিনা।

চলতি মাসের মধ্যেই পর্যায়ক্রমে দেশের সকল জেলা, উপজেলা, পৌরসভা, সিটি নেতাদের সাথে মতবিনিময় করে দলীয় প্রার্থী চূড়ান্ত করা হবে বলে দলটির পক্ষ থেকে জানানো হয়েছে।

 

Leave a comment

Your email address will not be published.