আইলহাস ও আলুকদিয়া ইউনিয়ন ছাত্রলীগের কর্মীসভা

আলমডাঙ্গার সোনাতনপুর গ্রামে ছাত্রলীগের কর্মীসভা অনুষ্ঠিত হয়েছে। গতকাল শুক্রবার বিকেলে আইলহাস ইউনিয়ন ছাত্রলীগ নেতা আজাদের সভাপতিত্বে প্রধান অতিথি ছিলেন চুয়াডাঙ্গা জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক মোহাইমেন হাসান জোয়ার্দ্দার অনিক। বক্তব্য রাখেন চুয়াডাঙ্গা সরকারি কলেজ ছাত্রলীগের সাধারণ সম্পাদক তানিম হাসান তারেক, জেলা ছাত্রলীগের ক্রীড়া সম্পাদক ফিরোজ জোয়ার্দ্দার, পৌর ছাত্রলীগ সভাপতি জাবিদুল ইসলাম জাবিদ, জেলা ছাত্রলীগের প্রচার সম্পাদক আব্দুর রহমান, স্কুল ও ছাত্র বিষয়ক সম্পাদক রাজু আহমেদ, সদস্য খালিদ মাহমুদ, কলেজ ছাত্রলীগের গ্রন্থনা ও প্রকাশনা সম্পাদক মেহেদী হাসান হিমেল, জেলা ছাত্রলীগ নেতা অয়ন হাসান জোয়ার্দ্দার, পৌর ছাত্রলীগ নেতা শিমুল লস্কর, বরকত জোয়ার্দ্দার, রানা ও স্বাধীন। উপস্থিত ছিলেন সরকারি কলেজ ছাত্রলীগ নেতা শাকিল আহমেদ জীম, রায়হান, আলিফনুর, জুয়েল, মোমিন, ইসরাইল, আসাদ, মালেক, মুন্না, আলামিন, লিখন, ইউনিয়ন আওয়ামী লীগের সহসভাপতি আফতাব উদ্দিন ফেলু মিয়াসহ ইউনিয়ন ছাত্রলীগ, যুবলীগ ও আওয়ামী লীগের নেতৃবৃন্দ। অনুষ্ঠানটি পরিচালনা করেন ইউনিয়ন যুবলীগের যুগ্মসম্পাদক আকুল।
অপরদিকে, সন্ধ্যার পরে আলুকদিয়া ইউনিয়ন ছাত্রলীগের আয়োজনে বঙ্গজপাড়ায় কর্মীসভা অনুষ্ঠিত হয়। ইউনিয়ন যুবলীগ নেতা মুন্নার সভাপতিত্বে প্রধান অতিথি ছিলেন জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক মোহাইমেন হাসান জোয়ার্দ্দার অনিক। বক্তব্য রাখেন ইউপি মেম্বার সেলিম, লিটন, ইউনিয়ন ছাত্রলীগ নেতা হাসিব, সোহাগ, আমান, রাশেদ, রাসেল ও ইয়ারুল। উপস্থিত ছিলেন সরকারি কলেজ ছাত্রলীগের সাধারণ সম্পাদক তারেক, গ্রন্থনা ও প্রকাশনা সম্পাদক হিমেল মল্লিক, জেলা ছাত্রলীগের ক্রীড়া সম্পাদক ফিরোজ জোয়ার্দ্দার, প্রচার সম্পাদক আব্দুর রহমান, স্কুল ও ছাত্র বিষয়ক সম্পাদক রাজু আহমেদ, সদস্য খালিদ মাহমুদ, জেলা ছাত্রলীগ নেতা অয়ন জোয়ার্দ্দার, ৪নং ওয়ার্ড যুবলীগ নেতা আসরাফ, পৌর ছাত্রলীগ নেতা শিমুল লস্কর, বেজীও, আশিক, রিস্তাক, মোমিন, টোকন, রানা, বরকতসহ ইউনিয়ন ছাত্রলীগ, যুবলীগ ও আওয়ামী লীগের নেতৃবৃন্দ। অনুষ্ঠানটি পরিচালনা করেন আলুকদিয়া ইউনিয়ন ছাত্রলীগ নেতা তারিক হাসান রাজু।
প্রধান অতিথি বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা যে ভাষণ ২০৪১ সালের মধ্যে বাংলাদেশকে একটি সমৃদ্ধশালী দেশ হিসেবে গড়ে তোলার সিদ্ধান্ত বা রূপকল্প হাতে নিয়েছে তাকে এগিয়ে নিয়ে যেতে ও গুরুত্বপূর্ণ ভূমিকা রাখতে হবে বাংলাদেশ ছাত্রলীগ তথা চুয়াডাঙ্গা ছাত্রলীগকে। তাই সকলে ঐক্যবদ্ধ হয়ে চুয়াডাঙ্গা গণমানুষের নেতা হুইপ ছেলুন জোয়ার্দ্দারের হাতকে শক্তিশালী করার জন্য সবসময় প্রস্তুত থাকার নির্দেশ দেন। সেই সাথে ভাষার মাসে সকল ভাষা শহীদের আত্মার মাগফেরাতের জন্য দোয়া কামনা করে তাদেরকে গভীর শ্রদ্ধাভরে স্মরণ করেন। প্রেসবিজ্ঞপ্তি।

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *